Breaking News

এবার বিখ্যাত গায়ক উদিত নারায়ণের সঙ্গে রানু মন্ডল

দশকের সাড়া জাগানো গায়ক উদিত নারায়াণ। ৩৬ ভাষায় ২৬ হাজারেরও অধিক গান গেয়েছেন তিনি। সেই বিখ্যাত গায়কের সঙ্গে এবার গান গাইলেন রানু মণ্ডল। জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক হিমেশের সঙ্গে এর আগে দুটি গানে কণ্ঠ দিয়েছেন রানু। এবার তিনি গান গাইলেন উদিত নারায়াণের সঙ্গে।

হিমেশ রেশমিয়ার স্টুডিওতে এই নতুন গানে কণ্ঠ দিয়েছেন রানু মণ্ডল। ২৮ সেপ্টেম্বর লতা মঙ্গেশকরের জন্মদিনে গানটির রেকর্ডিং হয়েছে। আর সেই রেকর্ডিংয়ের কিছু অংশের ভিডিও পোস্ট করেছেন হিমেশ নিজেই। অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।নতুন এই গানটির নাম ‘ক্যাহ রাহি হ্যায় নজদিকিয়াঁন’। হিমেশের পরিচালনায় রানুর তৃতীয় গান এটি। জানা গেছে, এই গানটিও হিমেশের ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ সিনেমার জন্যই তৈরি করা হচ্ছে। উদিত-রানু ছাড়াও এই গানে আরও কণ্ঠ দিয়েছেন হিমেশ রেশমিয়া ও পায়েল দেব।

মূলত রানাঘাট স্টেশনের প্ল্যাটফর্মে বসে গাওয়া ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ ভাইরাল হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় স্টার হয়ে যান রানু মণ্ডল। এ গানই তাকে পৌঁছে দিয়েছে বলিউডের দরজায়। সংগীত ভুবনে এখন এক আলোচনার নাম রানু। একের পর এক গান গেয়ে চলেছেন তিনি। এরই মধ্যে দর্শক শ্রোতারা শুনেছেন ‘তেরি মেরি কাহানি’ গানটি। শিগগিরই প্রকাশ হবে তার গাওয়া পূজার গান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*