Breaking News

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস আবারও বিয়ে করতে চলেছেন

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস আবারও বিয়ে করতে চলেছেন। তবে এবার বিয়ে করবেন মায়ের পছন্দে। বিয়ের জন্য পরিবার থেকে পাত্রও দেখা শুরু হয়েছে। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে এমন তথ্য জানিয়েছেন অপু বিশ্বাস। গুঞ্জনের মাঝে নতুন করে ঘর বাঁধার কথা স্বীকার করে অপু বিশ্বাস জানিয়েছেন, পরিবারের পাশাপাশি আমিও মানসিকভাবে প্রস্তুতি নিয়েছি বিয়ে করার। একা একা জীবন চলে না। তাছাড়া প্রত্যেকেই জীবনে অবলম্বন চায়, নিরাপত্তা চায়। তাই ঠিক করেছি এবার বিয়েটা করে ফেলব।বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন কিন্তু পাত্র কে এমন প্রশ্নে এই অভিনেত্রী জানিয়েছেন, আমার বাবা নেই। মা আমার একমাত্র অভিভাবক। তিনিই পাত্র নির্বাচন করবেন। একবার নিজে ভুল করে সেই ভুলের মাসুল দিয়ে যাচ্ছি। এবার মায়ের পছন্দই আমার পছন্দ।

তবে এই প্রসঙ্গে কথা বলতে পক্ষে অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তার সাড়া পাওয়া যায়নি।দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর পর্দার বাইরে চলে যান অপু বিশ্বাস। বিচ্ছেদের পর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ও ‘শটকার্ট’ ছাড়া আর কোন সিনেমা পাননি এক সময়ের ঢাকার সিনেমার এই শীর্ষ নায়িকা।

এর আগে ২০০৮ সালের ১৮ এপ্রিল বেশ গোপনে শাকিব খান ও অপু বিশ্বাস বিয়ে করেন। ২০১৭ সালে নিজেদের বিয়ে ও ছেলের ব্যাপারটি প্রকাশ্যে নিয়ে আসেন অপু। এরপর বহু নাটকীয়তা শেষে হুট করেই ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব খান তালাকের জন্য আবেদন করেন এবং ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়। বর্তমানে তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয় মা অপু বিশ্বাসের সঙ্গে বসবাস করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*