নারীশক্তি নিয়ে প্রিয়াঙ্কা

noashad

শুধু ভারতে নয়, মার্কিন মুলুকেও পরিচিত প্রিয়াঙ্কা চোপড়া। নিজের কাজের পাশাপাশি সংগীতশিল্পী নিক জোনাসের স্ত্রী হয়ে সেই পরিচিতি পেল নতুন মাত্রা। তবে নিজেকে যোগ্য হিসেবে গড়ে তুলতে কম পরিশ্রম করতে হয়নি। আর এর পেছনে আছে তাঁর আত্মবিশ্বাস ও অপরিসীম মানসিক শক্তি। সেই শক্তির কথাই সামাজিক যোগাযোগমাধ্যমে জানালেন একটি ভিডিও বার্তায়।

গত মাসে মুক্তি পেয়েছিল প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিটি। বক্স অফিসে সেভাবে সফলতা না পেলেও সমালোচকদের মন জয় করেছে সোনালি বোস পরিচালিত এই ছবি। প্রিয়াঙ্কার অভিনয়ও সবার ভালো লেগেছে। ফের এই বলিউড তথা হলিউড সুন্দরী বড় পর্দায় আসছেন। তবে এবার শুধু তাঁর কণ্ঠ শোনা যাবে। ‘ফ্রোজেন টু’ ছবির হিন্দি সংস্করণের জন্য প্রিয়াঙ্কা ডাবিং করেছেন। এই বলিউড অভিনেত্রীর সঙ্গে তাঁর বোন পরিণীতি চোপড়ারও কণ্ঠ শোনা যাবে। এই অ্যানিমেশন ছবিটির প্রোমো প্রিয়াঙ্কা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন অনেক আগেই। পাশাপাশি সাবেক এই বিশ্বসুন্দরী নারীশক্তির ওপর অসাধারণ একটি ভিডিও বার্তা দিয়েছেন।

এই ভিডিওতে প্রিয়াঙ্কা বলেছেন, ‘সারা দুনিয়ায় নারীদের দাপট দেখানোর জন্য কোনো পুরুষ মানুষের প্রয়োজন নেই। রানি হওয়ার জন্য আমাদের রাজার প্রয়োজন নেই। আমরা আমাদের পথ নিজেরাই বানিয়ে নিই। আর তা নিজস্ব স্টাইলে।’ তিনি আরও বলেন, ‘অন্য কারোর গল্পের অংশীদার হয়ে আমি অভিনয় করতে চাই না। আমার কাহিনি আমি নিজেই লিখব।’ প্রিয়াঙ্কা ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, ‘অনুপ্রেরণাদায়ী ও হৃদয় ছুঁয়ে যাওয়া এক কাহিনি এটি, যা দুনিয়াকে বদলে দেবে। নিজেই নিজের ভবিষ্যৎ গড়ার কাহিনি এখানে। এলসা ও আনা—দুই বোনের দুনিয়ায় আসুন।’

প্রিয়াঙ্কা এই ভিডিওর মাধ্যমে ফ্রোজেন টু ছবির দুই মুখ্য চরিত্র এলসা ও আনার সঙ্গে দর্শকের পরিচয় করিয়ে দিয়েছেন। ফ্রোজেন টু ছবিটি ইংরেজি, হিন্দি ছাড়াও তামিল ও তেলেগু ভাষায় ২২ নভেম্বর মুক্তি পাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.