Breaking News

বলিউড অভিনেত্রী বিতর্ক উস্কে দিলেন আনুশকা শর্মা

ভারতের সবচেয়ে ক্ষমতাবান ৫০ জন মহিলার তালিকায় স্থান করে নিয়েছেন বলিউড অভিনেত্রী অনুশকা শর্মা। সম্প্রতি ফরচুন পত্রিকায় প্রকাশিত ২০১৯ সালের অন্যতম ক্ষমতাশালী মহিলা হয়েছেন এই অভিনেত্রী। এই তালিকাটি প্রকশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে আনুশকাকে নিয়ে সমালোচনার ঝড় ওঠে। সেই বিতর্কই তেল ঢাললেন আরেক বলিউড অভিনেতা। সম্প্রতি আনুশকা শর্মা বিতর্ক উস্কে দিলেন কমল আর খান ওরফে কেআরকে।এই অভিনেতা সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে এক স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন, অনুশকা শর্মা ভারতের সবচেয়ে ক্ষমতাশালী মহিলা হলে আমিও মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট!

টুইটারে অভিনেতার দেওয়া সে স্ট্যাটাসটি মুহুর্তেই ভাইরাল হয়। এরপর অভিনেতার ওই স্ট্যাটাসের নিচে আনুশকার পক্ষ নিয়ে কেআরকের সমালোচনা করেন আনুশকা ভক্তরা। তারা বলেন, একাধারে অভিনয়, প্রযোজনা, সামাজিক কাজ, ব্যবসা ও স্ত্রীয়ের ভূমিকা পাকা হাতে সামলান অনুশকা। তাই তার ক্ষমতা নিয়ে কোনও প্রশ্ন ওঠাই উচিত নয়।

উল্লেখ্য, টুইটারে বেশ অ্যাক্টিভ থাকেন কেআরকে। মাঝে মাঝেই টুইট করে বিতর্কে জড়ান অভিনেতা। তবে বিতর্কিত মন্তব্যের জেরেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়ও কেআরকে। টুইটারে প্রায় ৫ মিলিয়ন ফলোয়ার তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.