Breaking News

নোয়াখালি চাটখিল উপজেলায় সরকারি হাসপাতালে শিশুর চিকিৎসায় ডাক্তার এর অবহেলা

ডা. শহিদুল ইসলাম নয়ন (আর এম ও) চাটখিল সরকারী হাসপাতাল,নোয়াখালি।

উনি দুপুর ১২ টার পরে রুগী দেখেন না, ১২ টা পর উনি হাসপাতালে বসে রুগী দেখলে ৫০০/- ভিজিট দিতে হবে,তা না হলে উনি রুগী দেখবেন না,, আমার ১৪ দিন বসয়ী শিশু বাচ্চা কে উনি ৩০/৪০ মিনিট হাসপাতালের জরুরী বিভাগের সামনে বসিয়ে রেখেছেন,,, বাচ্চার মায়ের কান্না নয়ন ডাক্তারের মন গলাতে পারে নি!! পরে ৫০০/- ভিজিটের বিনিময়ে আমার বাচ্চা টা কে দেখিয়েছি। (টাকা কোন ইস্যু না,,কিন্তুু একজন ডাক্তার রুগী দেখার আগে কেমন করে বলেন ৫০০/- টাকা না দিলে রুগী দেখবে না?

আপনি ও কোন মায়ের সন্তান! আপনার ও নিশ্চয়ই সন্তান আছে? আপনি ও নিশ্চয়ই আমার মতো কোন সন্তানের বাবা!
আপনি আমার ১৪ দিনের সন্তানের সাথে যা করেছেন, আজকে যদি আপনার জায়গায় বসে আমি আপনার সন্তানের সাথে এমন আচরণ করতাম তাহলে আপনি কি করতেন????

ঐ দিন যদি আমার ১৪ দিন বয়সী সন্তানের কিছু হয়ে যেতো আপনি কি আমার সন্তান কে ফিরিয়ে দিতে পারতেন????!!!!!!আপনি তো একজন মানুষ!! টাকার জন্য আপনার মনুষ্যত্ব বোধ কি হারিয়ে গিয়েছে???

আপনি হাসপাতালে থাকা অবস্থায় আমার ১৪ দিন বয়সী সন্তান কে নিয়ে কেন আমার ওয়াইফ কে কান্না করতে হয়েছে? কেন তাকে তার সন্তানের চিকিৎসার জন্য হাহাকার করতে হয়েছে? চিকিৎসা তো আপনার, আমার এবং আমার ১৪ দিন বয়সী সন্তানের মৌলিক অধিকার!

আপনার বিষয়টি নিয়ে আমি মুখ খোলার পরে বিভিন্ন নেগেটিভ কল আমার কাছে এসেছে! আমি বেঁচে থাকা নিয়ে চিন্তা করি না, আল্লাহ চাইলে বেঁচে থাকবো না হয় মরে যাবো!!

আপনার এ বিষয়টি নিয়ে আইনি ভাবে যা যা করতে হয় একজন সন্তানের বাবা হিসেবে আমি তার সব কিছুই করবো। এই বিষয়টি নিয়ে দরকার হলে আমি জাতীয় প্রেস ক্লাবের সামনে এবং গণভবনের সামনে অনশণ করবো।

ডা. নয়ন!আমরা সাধারণত জনগণের কাছে আল্লাহ পরে আপনাদেরই অবস্থান। কেন আমাদের জীবন নিয়ে ছেলে খেলা খেলছেন??

আসুন না আমি,আপনি আমরা সবাই একটু মানবিক হই। আমাদের সমাজ এবং দেশ কে সুন্দর করে তুলি।আমার আপনার অবহেলার জন্য আর কোন ১৪ দিন বয়সী সন্তানের জীবন যেন হুমকির মধ্যে না পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.