Breaking News

মৃত’ নবী টুইট করে জানালেন তিনি এখনো জীবিত

সামাজিক যোগাযোগমাধ্যমে কাল জোর গুঞ্জন উঠেছিল মারা গেছেন আফগান ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি মোহাম্মদ নবী। সে গুঞ্জন থামাতে নবীকেই এগিয়ে আসতে হয়েছেবাংলাদেশকে ২২৪ রানে হারানোর ম্যাচেই টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছেন মোহাম্মদ নবী। কাল আফগানিস্তানে আলোড়ন তুলল আরেকটি বিদায়ের গুঞ্জন। সামাজিক যোগাযোগ মাধ্যমে জোর আলোচনা উঠেছিল পৃথিবীকেই নাকি বিদায় জানিয়ে দিয়েছেন এই অলরাউন্ডার। সে গুঞ্জন থামাতে নবীকেই এগিয়ে আসতে হলো। টুইটে করে তাঁকে জানাতে হলো, এখনো বহাল তবিয়তেই বেঁচে আছেন।

শুক্রবারে টুইটারে হঠাৎ খবর ছড়িয়েছিল, মারা গেছেন মোহাম্মদ নবী। আফগান ক্রিকেটের জীবন্ত কিংবদন্তির এভাবে পরলোকে পাড়ি দেওয়ার খবর স্বাভাবিকভাবেই আলোড়ন তুলে দিয়েছিল। দাবানলের মতোই টুইটারে ছড়িয়ে পড়েছিল সে খবর। অনেকেই দাবি করছিলেন হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে এ অলরাউন্ডারের। সে গুঞ্জন থামানোর চেষ্টা করেছিল আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। টুইটারে মিস-এ-আইনাক নাইটস ও বোস্ট ডিফেন্ডারসের মধ্যকার প্রস্তুতি ম্যাচের কিছু ছবি পোস্ট করেছিল এসিবি। এর মধ্যে একটি ছবিতে নবীকে বল করতেও দেখা গেছে। তবু সমর্থকদের শান্ত করা যাচ্ছিল না।

মোহাম্মদ নবী কাল এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি। কিন্তু এসিবির টুইটের পরও গুঞ্জন না থামায় অবশেষে পদক্ষেপ নিতে হয়েছে তাঁকে। আজ নিজের টুইটার অ্যাকাউন্টে জানিয়েছেন, ‘প্রিয় বন্ধুরা, আলহামদুলিল্লাহ আমি খুব ভালো আছি। কিছু সংবাদমাধ্যমে আমার মৃত্যুর যে খবর ছড়ান হয়েছে, সেটা মিথ্যা। ধন্যবাদ সবাইকে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*