Breaking News

চলমান অভিযানের মাধ্যমে দেশকে দুর্নীতিমুক্ত করা হবে: তোফায়েল

চলমান অভিযানের মাধ্যমে দেশকে দুর্নীতিমুক্ত করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন, কেউ অন্যায় করে পার পাবে না। অন্যায়কারির বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে।

শনিবার সন্ধ্যায় ভোলা উপজেলা সদরের ভেলুমিয়া বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, ‘আমরা অন্যায় করি না এবং অন্যায়কে প্রশ্রয় দেই না। ঢাকা শহরে যারা ক্যাসিনো চালিয়ে ব্যবসা করতো এবং যারা দুর্নীতিতবাজ তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী অভিযান শুরু করেছেন।’
আওয়ামী লীগের বর্ষীয়ান এই নেতা দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রত্যেককে সততার সাথে কাজ করতে হবে।

বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে তোফায়েল আহমেদ বলেন,‘আমরা শহর ও গ্রামে ব্যাপক উন্নয়ন করেছি। প্রধানমন্ত্রী গ্রামগুলোকে শহরে পরিণত করেছেন। বিগত দিনে যারা রাষ্ট্র ক্ষমতায় ছিলো তারা এতো উন্নয়ন করতে পারেনি।’ ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম মাস্টারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে তোফায়েল আহমেদ শহরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*